জাহানারা কম্পিউটার ট্রেনিং সেন্টার আমাদের আছে- • কম্পিউটার প্রশিক্ষন • কম্পিউটার কম্পোজ • কম্পিউটার সাভিসিং • ইন্টারনেট • ছবি তোলা • আনলাইন ভারতের ভিসা আবেদন • আনলাইন চাকরির আবেদন • পরিক্ষার ফলাফল • আনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সহ ভবভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভতির আবেদন • এ ছাড়া সকল প্রকার কম্পিউটারের কাজ করা হয় #

সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

পত্রিকায় সংবাদ প্রকাশের মুরাদ গং আরো বেপরোয়া

এখনো ফিরে পায়নি চৌগাছার আফরা গ্রামের বৃদ্ধা ভিখারিনীর বসতভিটা ॥ প্রশাসন নিরব 
মিজানুর রহমান, চুড়ামনকাটি (যশোর) থেকে ॥ দৈনিক গ্রামের সংবাদ প্রকাশের পর আরো বেপরোয়া হয়ে উঠেছে চৌগাছা উপজেলার আফরা চন্দ্রপুর গ্রামের ভিখারিনীর জমি দখলকারী মুরাদ গং। অসহায় ভিখারীনি বসত ভিটা ছেড়ে মুরাদের হুমকিতে বর্তমানে পালিয়ে জীবন যাপন করছেন। । বাড়ি ছাড়া অসহায় ভিখারিনী বৃদ্ধা বিচার না পেয়ে এখনো বিচারের আশায় সমাজের বিত্তমানদের দ্বারে দ্বারে ঘুরছে।
এ ব্যাপরে তিনি চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ রয়েছে নিরব। এদিকে থানায় অভিযোগ ও পত্রিকায় রির্পোট হওয়াই ভিখারীনির আশ্রয়দাতাকে ও হত্যার হুমকি দিচ্ছে মুরাদ গং।
অভিযোগ মতে,উপজেলার আফরা চন্দ্রপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম(৮০) স্বামী মার যাওয়ার পর থেকে  দীর্ঘ দিন ভিক্ষা করে জীবন চালিয়ে আসছে। ভিখারীনি নিজ গ্রামে তার স্বামীর রেখে যাওয়া ৭ শতক জমির উপর বাড়ি তৈরি করে বসবাস করে আসছেন। অসহায় বৃদ্ধার ভিটা বাড়ির উপর নজর পড়ে একই গ্রামের ভুমি দস্যু মুরাদ আলীর। তিনি অসহায় মহিলার দেখাশুনার কথাবলে তার বাড়ি যাতায়াত শুরু করেন। অভিযোগে বলা হয়, বিগত ৪/৫ বছর র্পূবে বৃদ্ধা  অসুস্থ হলে তাকে ডাক্তারের নিকট নিয়ে যাওয়ার কথা বলে চৌগাছায় নিয়ে তার নামের ভিটাবাড়ির ৭ শতক জমি মুরাদ নিজ নামে লিখে নেয়। সম্প্রতি বিবাদী মুরাদ আলী গত ২ সেপ্টম্বর আমাকে বাড়ি থেকে বের করে দেয় এবং বলে আমি তার নিকট জমি বিত্রিু করে দিয়েছি। শুধু জমি দখল নয় সে আমার পোষা ১২ টি ছাগল, জমির উপর থাকা ৩টি কড়াই গাছ জোর পূর্বক বিত্রিু করে নেয়। ঘরবাড়ি ছেড়ে বর্তমানে অসহায় বৃদ্ধা মহিলা গ্রামের জলিলের বাড়িতে আশ্রয় নেন। এ ব্যাপারে বৃদ্ধা মহিলা গত ১৫ জানুয়ারী চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করনে। এ সংক্তান্ত একটি সংবাদ গত ২২ জানুয়ারী দৈনিক গ্রামের কাগজে প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর বৃদ্ধার উপর অত্যাচার আরো বেড়ে যায়। তাকে গ্রাম না ছাড়লে খুন জখমের হুমকি দেওয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন। এছাড়া বৃদ্ধার আশ্রয়দাতা জলিলকে ও হত্যার হুমকি দিচ্ছে মুরাদ গং। বৃদ্ধার অভিযোগ পুলিশ এখনো ঘটনাস্থালে আসেনি। এ ব্যাপারে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকতা জানান, অভিযোগের বিষয়টি তার জানা নেয়। তবে অভিযোগ পেলে অব্যশই ব্যবস্থা নেবন বলে তিনি জানান। সুষ্ট বিচারের আশায় দীর্ঘ ৯ মাস যাবত বৃদ্ধা মহিলা সমাজের বিত্তমানদের দ্বারে দ্বারে ঘুরলেও তিনি বিচার পাচ্ছেনা বলে তার অভিযোগ। এলাকাবাসীদের অভিযোগ, মুরাদ আলী প্রভাবশালী হওয়াই ভয়ে তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায়না। বিগত দিনে তার নামে এ ধরনের একাধিক অভিযোগ পাওয়া গেছে। অসহায় বৃদ্ধা মহিলা তার বসত ভিটা ফিরে পেতে ও মুরাদের দৃষ্টন্তমূলত শাস্তির দাবি জানিয়েছেন প্রশাসনের প্রতি।

কোন মন্তব্য নেই:

যে কোন প্রকার নিউজ, মতামত, অভিযোগ পাঠাতে পারেন আমাদের কাছে। যেগাযোগ : ০১৭১৯৯২০৯৮০, ০১৯১৮২৯৪২২৯। ইমেল: jc.com80@gmail.com
আমার মত যারা ইংরেজীতে দূর্বল তাদের জন্য আজ আমি একটা পদ্ধতি এনেছি -যা দিয়ে খুব সহজে ইংরেজী থেকে বাংলায় অনুবাদ করা যাবে।
১. এখানে ক্লিক করুন।