জাহানারা কম্পিউটার ট্রেনিং সেন্টার আমাদের আছে- • কম্পিউটার প্রশিক্ষন • কম্পিউটার কম্পোজ • কম্পিউটার সাভিসিং • ইন্টারনেট • ছবি তোলা • আনলাইন ভারতের ভিসা আবেদন • আনলাইন চাকরির আবেদন • পরিক্ষার ফলাফল • আনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ে সহ ভবভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভতির আবেদন • এ ছাড়া সকল প্রকার কম্পিউটারের কাজ করা হয় #

মঙ্গলবার, ১৬ জুন, ২০১৫

অবশেষে ১২ দিন পর মারা গেলেন চুড়ামনকাটির যুবলীগ নেতা লিটন

আলী রেজা রাজু ॥ অবশেষে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে ১২ দিন পর মারা গেলেন যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য যুবলীগ নেতা মোস্তাক আহমেদ লিটন (৪০) । তবে তার সড়ক দূর্ঘটনা নিয়ে এখনো পরিবার ও এলাকাবাসীর মধ্যে রয়েছে নানান গুঞ্জন । এলাকাবাসীর দাবি সড়ক দূর্ঘটনা নয় সন্ত্রাসীরা পূর্ব পরিল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে তাকে জখম করতে পারে। তবে, পুলিশের দাবি সন্ত্রাসী হামলায় নয় ইউপি সদস্য লিটন মারা গেছেন সড়ক র্দূঘটনাতেই। এদিকে, তার মৃত্যুতে লিটনের পরিবারসহ গোটা এলাকাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।
সূত্রে জানা গেছে,গত ৩১ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে আটটার দিকে ইউপি সদস্য মোস্তাক আহমেদ লিটন ও তার ভাগনে আসাদুল ইসলাম স্থানীয় আমবটতলা বাজার থেকে যশোরের চৌগাছার উদ্দ্যেশে রওনা হন। এর কিছুন পর তার পরিবারের সদস্যরা লোক মুখে জানতে পারেন তিনি চৌগাছা সড়কের চাঁন্দা আফরা মোড়ে সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হয়েছে। তবে তিনি কি গাড়ীর সাথে সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন তা তার সাথে থাকা ব্যক্তিসহ কেউই সঠিকভাবে বলতে পারেনি। পরে তাকে এলাকাবাসীর সহযোগীতায় রাতেই যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়াই ডাক্তাররা তাকে ঐ রাতেই তাকে ঢাকা মেডিকেল কলজে হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও তার অবস্থার উন্নতি না হওয়াই ডাক্তাররা তার বাঁচার সকল আশা ছেড়ে দেন। পরে তার পরিবারের সদস্যরা তাকে ঢাকা জেনারেল কিডনী হাসপাতালে ভর্তি করেন। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, দীর্ঘ ১২ দিন সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার দিবাগত রাত পৌনে একটার সময় তিনি মারা যান। এদিকে, ইউপি সদস্য লিটনের সড়ক দূর্ঘটনার পর থেকে এলাকা জুড়ে শুরু হয় নানান প্রশ্ন। এলাকাবাসীর দাবি, তাকে হত্যার উদ্দেশ্যেই সস্ত্রাসীরা হামলা চালিয়ে সড়ক দূর্ঘটনা বলে প্রচার করতে পারে। এলাকাবাসীর ধারণা সড়ক দূর্ঘটনায় লিটন নিহত হলে অবশ্যই তার শরীরিরের বিভিন্ন স্থানে ছোট বড় ত চিহ্ন পাওয়া যেত। কিন্তু লিটনসহ তার সাথে থাকা ব্যক্তির শরীরের কোন স্থানে তেমন কোন ত চিহ্ন নেয়। তাছাড়া তার মাথা ও চোখের আঘাতেই প্রতিয়মান হয় তিনি সস্ত্রাসী হামলায় আহত হতে পারেন। এ ব্যাপারে যশোর কোতয়ালী মডেল থানার অফিসার্স ইনচার্জ আক্কাচ আলী জানান, ইউপি সদস্য মোস্তাক আহমেদ লিটন সড়ক দূর্ঘটনায় মারা গেছেন। তিনি আরো জানান, এ ঘটনায় আরো ৩ ব্যক্তি আহত হয়েছিলেন বলে খোঁজ নিয়ে জানতে পেরেছি। অপর দিকে, ইউপি সদস্য মোস্তাক আহমেদ লিটনের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার, থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার, থানা আওয়ামীলীগের সদস্য আব্দুল মান্নান মুন্না, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারন সম্পাদক নুরুজ্জামান রমজান, ইউপি সদস্য তৌহিদুল ইসলাম, গোলাম মোস্তফা, শুকুর আলী, শাহিন চাকলাদার, এনামূল কবীর, আব্দুর রাজ্জাক, জয়নাল আবেদিন, নুর জালাল যুবলীগ নেতা বদিউজ্জামান বাদল প্রমূখ।
এদিকে, নিহত লিটনের মরদেহ গ্রামে এসে পৌঁছালে হাজার হাজার মানুষ জমায়েত হয় এক নজর দেখার জন্য। বুধবার বাদ আছর নিহত লিটনের জানাযা শেষে নিজ গ্রামের বাড়ি সাজিয়ালীতে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

যে কোন প্রকার নিউজ, মতামত, অভিযোগ পাঠাতে পারেন আমাদের কাছে। যেগাযোগ : ০১৭১৯৯২০৯৮০, ০১৯১৮২৯৪২২৯। ইমেল: jc.com80@gmail.com
আমার মত যারা ইংরেজীতে দূর্বল তাদের জন্য আজ আমি একটা পদ্ধতি এনেছি -যা দিয়ে খুব সহজে ইংরেজী থেকে বাংলায় অনুবাদ করা যাবে।
১. এখানে ক্লিক করুন।